Blogspot.com সাব ডোমেইন দিয়ে খুব সহজে Google adsense এপ্রুভ পান | blogspot.com free Subdomain adsense approved trick | Google Adsense approved trick | Adsense এপ্রুভ বাংলা ট্রিক

 Blogspot.com সাব ডোমেইন দিয়ে খুব সহজে Google adsense এপ্রুভ পান | Adsense approved trick 

Blogspot.com সাব ডোমেইন দিয়ে খবু সহজে Google adsense এপ্রুভ পান | blogspot.com free domain adsense approved trick | Google Adsense approved trick | Adsense এপ্রুভ বাংলা ট্রিক


সবাই কেমন আছেন আসা করি সবাই ভালো আছেন।

আজ আপনার মাঝে খুব চমৎকার একটি বিষয় শেয়ার করবো সেটি হলো blogspot.com সাব ডোমেইন দিয়ে খুব সহজে google adsense approved পাবেন কোনো রকম পরীশ্রম ছাড়াই। তবে সবাই জানেন google adsense পাইতে গেলে একটু কষ্ট করতে হয়।তো বেশি কিছু কষ্ট না শুধু মাত্র নিয়মমাফিক কাজ করে যাবেন ইনশাআল্লাহ adsense এপ্রুভ পেয়ে যাবেন।

প্রমান সরূপ আমার ওয়েবসাইট দেখুন আমি blogspot.com সাবডোমেইনে adsense approved পেয়েছি খুব সহজে আমার সাইট Proredbd24.blogspot.com দেখুন আমি এপ্রুভ পায়ছি। 

আসলে Google adsense approved পাওয়া তেমন কোনো বেপার না ভাই আমি নিজেও অনেকের বলেছি কতো ডমেন কিনেছি কিন্তুু এপ্রুভ পায়নি। সবার বললে টাকা চায় আমি বলছি ভাই কাউকে টাকা দিবেন না।একটু কষ্ট করলে আপনিও এপ্রুভ পাবেন। এর জন‍্য 

১/ আপনার একটা blog সাইট থাকা লাগবে

২/ একটা paid theme কিনে নিবেন 

৩/ সাইটে ৫০+ পোস্ট থাকতে হবে

৪/ সাইট Google.com এড থাকা লাগবে 

৫/ সাইটে অল্প কিছু ভিজিটর থাকলে চলবে না থাকলেও বেপার না 

উপরুক্ত এই নিয়ম গুলো মেনে কাজ করলে এপ্রুভ পাবেন খুব সহজে। আর মনে রাখবেন কখনো কোথাও থেকে কোনো পোস্ট কপি করবেন না কারন কপি পোস্ট কখনো এপ্রুভ পাবেন না। দুই লাইন লিখলেও নিজের নিয়মে শুদ্ধ করে নিজ হাতে লিখুন। আর যতো পোস্ট বেশি থাকবে ততো adsense এপ্রুভ পেতে আপনার সুবিধা হবে তো আজ এই পযর্ন্ত ভালো থেকেন সবাই।

blogspot.com Google adsense এপ্রুভ এর পরবর্তী লেখাটি পেতে নিয়মিত আমাদের সাইট Proredbd24.blogspot.com ভিজিট করে আমাদের সাথে থাকুন। এছাড়া বিভিন্ন ধরনের চাকুরী নিয়োগ বিজ্ঞপ্তি  আপডেটেড পেতে নিয়মিত আমাদের সাইট ভিজিট করে সাথে থাকুন।

ধন্যবাদ। 

Post a Comment

0 Comments