Bondhu Nai Ghore ( বন্ধু নাই ঘরে ) Momtaz Ahmed Risvy Mannan Ahmed Bangla Song 2021 full Lyrics mp3 download

 Bondhu Nai Ghore ( বন্ধু নাই ঘরে ) Momtaz Ahmed Risvy Mannan Ahmed Bangla Audio Song 2021 full Lyrics  mp3 download 

               Full Song Lyrics 

বন্ধু নাই ঘরে আমার  মন ভালো নারে 

হাইরে বন্ধু নাই ঘরে আমার  মন ভালো নারে 

আমার মতো আভাগিনী নাই এই জগৎতে

বন্ধু নাই ঘরে আমার  মন ভালো নারে 

হাইরে বন্ধু নাই ঘরে আমার  মন ভালো নারে 

সিঙ্গাপুরে থাকে বন্ধু আমার রাখাইয়া একা 

সিঙ্গাপুরে থাকে বন্ধু আমার রাখাইয়া একা 

দিন কাইটা যায় রাত কাইটা পাইনা তার দেখা 

হাইরে বন্ধু নাই ঘরে আমার  মন ভালো নারে 

হাইরে বন্ধু নাই ঘরে আমার  মন ভালো নারে 

আমার মতো আভাগিনী নাই এই জগৎতে 

বন্ধু আমার বড় নিঠুর বড় কঠিন অন্তর 

বন্ধু আমার বড় নিঠুর বড় কঠিন অন্তর 

দুই দুইটা মাস পার হয়ে যাই

দুই দুইটা মাস পার হয়ে যাই আমার নাই না খবর

হাইরে বন্ধু নাই ঘরে আমার  মন ভালো নারে

হাইরে বন্ধু নাই ঘরে আমার  মন ভালো নারে

আমার মতো আভাগিনী

আমার মতো আভাগিনী নাই এই জগৎতে 

হাইরে বন্ধু নাই ঘরে আমার  মন ভালো নারে

হাইরে বন্ধু নাই ঘরে আমার  মন ভালো নারে


গানটি ভালো লাগলে নিচের Download Now mp3 লেখায় ক্লিক দিয়ে গানটি ডাউনলোড করে উপভোগ করুন।


Bondhu Nai Ghore ( বন্ধু নাই ঘরে ) Momtaz Ahmed Risvy Mannan Ahmed Bangla Audio Song 2021 full mp3 download 

Downloaded Now mp3

নতুন নতুন গানের সকল আপডেট পেতে প্রতিদিন ভিজিট করুন আমাদের এই সাইট Proredbd24.blogspot.com আর নতুন গান সবার আগে উপভোগ করুন।

ধন্যবাদ সবাইকে।

Post a Comment

0 Comments